সোমবার, ৮ এপ্রিল, ২০১৩

হেফাজতের দাবি পূরণ হবে না

হেফাজতে ইসলামের ১৩ দফা দাবিকে ‘মধ্যযুগীয়’ আখ্যায়িত করে আওয়ামী লীগ নেতা মাহাবুব-উল-আলম হানিফ বলেছেন, এসব দাবি পূরণ হবে না।

রোববার কাওরান বাজারে তেজগাঁও থানা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বক্তব্য দেন ক্ষমতাসীন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও প্রধানমন্ত্রীর এই বিশেষ সহকারী।

হানিফ বলেন, “হেফাজতকে সমর্থনের মধ্য দিয়ে প্রমাণ হয়েছে বিএনপি মধ্যযুগীয় চিন্তা চেতনায় বিশ্বাসী। তবে তাদের এসব দাবি বাংলার মানুষ মেনে নেবে না।”


বিরোধী দল সরকারি সম্পদ ধ্বংসে উঠে পড়ে লেগেছে অভিযোগ করে তিনি বলেন, “খালেদা জিয়া তার পাকিস্তানি প্রভুদের এজেন্ডা বাস্তবায়নে এবং দেশকে তালেবান রাষ্ট্রে পরিণত করতে চায়।”

বিরোধী দলের ডাকা ৩৬ ঘণ্টা হরতাল প্রসঙ্গে আওয়ামী লীগের এই নেতা বলেন, “বিরোধী দলের হরতাল মানুষের জন্য নয়। তাদের হরতালের উদ্দেশ্য হলো, দেশকে অস্থিতিশীল করা। ষড়যন্ত্র করে ক্ষমতায় যাওয়াই তাদের মূল লক্ষ্য।”

মওদুদ আহমদ ও মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ শীর্ষ পর্যায়ের আট নেতাকে কারাগারে পাঠানোর প্রতিবাদে মঙ্গল ও বুধবার সারাদেশে ৩৬ ঘণ্টার হরতাল ডেকেছে বিএনপি।

এর আগে সোমবার সকাল-সন্ধ্যা হরতাল ডাকে হেফাজতে ইসলাম, তবে সেই হরতালে সমর্থন দেয়নি বিএনপি।

তেজগাঁও থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. আনোয়ার হোসেন সরদারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, ঢাকা-১১ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান খান কামাল, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোল্লা মো. আবু কাওছার, সাধারণ সম্পাদক পংকজ দেবনাথ প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন