মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০১৩

হেফাজতে ইসলাম জামায়াত-শিবিরের চেয়েও ভয়ংকর

কক্সবাজারঃ হেফাজতে ইসলাম জামায়াত-শিবিরের চেয়েও ভয়ংকর বলে মন্তব্য করেছেন কক্সবাজারের আহলে সুন্নাত ওয়াল জামায়াতের নেতারা। গতকাল সোমবার সকালে স্থানীয় প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনে সংগঠনটির নেতারা এমন মন্তব্য করেন।

সংবাদ সম্মেলনে বলা হয়, দেশে জঙ্গিবাদের কাঁচামাল হিসেবে ওহাবি মাদ্রাসাগুলো ব্যবহার করা হচ্ছে। এসব মাদ্রাসা বিদেশি টাকায় বাংলাদেশকে আফগানিস্তান ও পাকিস্তানের মতো জঙ্গি রাষ্ট্রে পরিণত করার অপচেষ্টা চালাচ্ছে। ইসলামের নামে হেফাজত ও জামায়াত দেশে যে অরাজকতা সৃষ্টি করছে তা ইসলামবিরোধী ও ঘৃণ্য কাজ। নেতারা দেশের সব কওমি মাদ্রাসায় সরকারের নজরদারি বাড়ানোর দাবি জানান।
প্রসঙ্গত, ইসলাম ও মহানবী (সা.) অবমাননাকারী 'নাস্তিক' ব্লগার এবং ইসলাম বিকৃতকারী ওহাবি ও মওদুদিবাদীদের শাস্তি, ইসলামের নামে চলমান নৈরাজ্য ও জঙ্গিবাদ দমন এবং যুদ্ধাপরাধীদের বিচারের দাবিতে আগামী ২০ এপ্রিল চট্টগ্রামের লালদিঘি ময়দানে সুনি্ন মহাসমাবেশ করবে সংগঠনটি। ওই সমাবেশ সফল করার লক্ষ্যে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। মহাসমাবেশে কক্সবাজার থেকে ৫০ হাজার মানুষ যোগ দেবে বলে আশা করছেন সংগঠনটির কক্সবাজার জেলার সাংগঠনিক সম্পাদক মাওলানা সালাহ উদ্দিন মোহাম্মদ তারেক। সংবাদ সম্মেলনে সংগঠনের কক্সবাজার জেলা সভাপতি অধ্যক্ষ গাজী জাফর আহমদ বদরী, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা সিরাজুল ইসলাম সিদ্দিকী প্রমুখ উপস্থিত ছিলেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন