রবিবার, ৭ এপ্রিল, ২০১৩

আপনারা আমাদের পাশে দাঁড়ান: সাদিয়া আফরিন

ঢাকা: হেফাজতে ইসলামের হামলার শিকার একুশে টিভির নারী সাংবাদিক নাদিয়া শারমিনের বড় বোন অ্যাডভোকেট সাদিয়া আফরিন সবাইকে তাদের পাশে দাঁড়াতে বলেছেন।

তিনি সবার উদ্দেশে বলেন, “আপনারা নারীদের পাশে দাঁড়ান। আজকে আমার বোন হামলার শিকার হয়েছে। আগামীতে আপনার বোন এই হামলার শিকার হতে পারেন।”


রোববার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে ‘বাংলাদেশ নারী সাংবাদিক কেন্দ্র আয়োজিত’ সাংবাদিক নাদিয়া শারমিনের ওপর হেফাজতে ইসলামের হামলা ও নিন্দা জানিয়ে আয়োজিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

আ্যাডভোকেট সাদিয়া বর্তমান পরিস্থিতির ওপর উদ্বেগ প্রকাশ করে বলেন, “এখন যে অবস্থা তৈরি হয়েছে, আমার ঘর থেকেই বের হতে ভয় করে।”

তিনি বলেন, “আজ নারী বলে আমার বোন হামলার শিকার হয়েছে, এটা মেনে নেওয়া যায় না। আপনারা এর বিরুদ্ধে রুখে দাঁড়ান। সম্মিলিতভাবে এর মোকাবেলা করতে হবে। কারণ, আমরা তো আপনাদেরই বোন।”

সংগঠনের সভাপতি নাসিমুন আরা হকের নেতৃত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি ইকবাল সোবহান চৌধুরী, সাবেক সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, বিএফইউজের মহাসচিব আব্দুল জলিল ভূঁইয়া, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাধারণ সম্পাদক শাবান মাহমুদ প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন