শনিবার, ২৭ এপ্রিল, ২০১৩

ইসলামের নামে হেফাজতীরা সন্ত্রাসী: তরিকত ফেডারেশন

ঢাকা: চট্টগ্রাম হাটহাজারিতে ভাঙচুর ও জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদের খতিব অধ্যক্ষ জালাল উদ্দিন আল কাদেরীর ওপর হামলার ঘটনায় হেফাজতে ইসলামকে ‘সন্ত্রাসী’ বলে আখ্যায়িত করেছে বাংলাদেশ তরিকত ফেডারেশন।

শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে এক প্রতিবাদী সভায় হেফাজতের বিরুদ্ধে সন্ত্রাসীর অভিযোগ আনে বাংলাদেশ তরিকত ফেডারেশন।


ঢাকা মহানগরীর যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ তরিকত ফেডারেশনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আল ফারুকী।

ফারুকী হেফাজতে ইসলামকে ‘হারেজি’, ‘ওহাবি’, মওদুদীবাদী উল্লেখ করে বলেন, “তারা সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে পবিত্র ইসলামকে কলঙ্কিত করেছে।”

তিনি বলেন, “হেফাজতে ইসলাম মাঠে ইসলামের নাম ব্যবহার করে শুক্রবার জুমার নামাজ শেষে চট্টগ্রাম জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদের খতিব অধ্যক্ষ জালাল উদ্দিন আল কাদেরীর ওপর হামলা করে। এতে আবারও প্রমাণিত হলো, এরা ‘সন্ত্রাসী’ ও ‘ইসলাম বিকৃতকারী’।”

তিনি এসব নগ্ন হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এ সব সন্ত্রাসী কর্মকাণ্ডে যারা জড়িত তাদের গ্রেফতার ও শাস্তিরও দাবি জানান।

এছাড়া ফারুকী হেফাজত, ওহাবি ও মওদুদীবাদী জামায়াতীদের সামাজিক ও রাজনৈতিকভাবে বয়কট করার আহ্বান জানান।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- বাংলাদেশ তরিকত ফেডারেশনের দপ্তর সম্পাদক মোহাম্মদ সেলিম মিয়াজী, যুগ্ম দপ্তর সম্পাদক আহসান হাবীব স্বপন, শফিকুল ইসলাম রিজভী, মহানগর নেতা- সেলিম ভূঁইয়া, শাহ ওবাইদুর রহমান ফালান প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন