শনিবার, ২৭ এপ্রিল, ২০১৩

জামায়াত-শিবিরের বিরুদ্ধে রুখে দাঁড়ান: মিছবাহুর রহমান

মানবতাবিরোধী অপরাধী জামায়াত-শিবিরের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন বাংলাদেশ ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মিছবাহুর রহমান চৌধুরী। আজ শনিবার বিকেলে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ ফটকে আয়োজিত মহাসমাবেশে তিনি এই আহ্বান জানান।
মানবতাবিরোধীদের বিচারপ্রক্রিয়া বানচালের অপচেষ্টা, পুলিশসহ নিরীহ মানুষ হত্যা, সাংবাদিক নিপীড়নসহ জামায়াত-শিবির কর্তৃক সব ধরনের সন্ত্রাস এবং মহানবী হজরত মুহাম্মদ (সা.)-এর বিরুদ্ধে কুত্সা রটনার প্রতিবাদে ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তিসহ ১৯ দফা দাবিতে এই মহাসমাবেশের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন মিছবাহুর রহমান চৌধুরী।

মিছবাহুর রহমান চৌধুরী বলেন, বিএনপিকে হাত করে জামায়াত-শিবির চক্র যুদ্ধাপরাধীদের বিচার বানচালের চেষ্টা চালিয়ে যাচ্ছে। যাঁরা যুদ্ধাপরাধীদের বিচারের পক্ষে কাজ করছেন, তাঁদের বিরুদ্ধে বিভিন্ন মাধ্যমে প্রচারণা চালিয়ে যাচ্ছে। এতে ব্যর্থ হয়ে তারা সহিংসতার পথ বেছে নেয়। তারা সারা দেশে তাণ্ডব চালিয়ে পুলিশসহ নিরীহ মানুষকে হত্যা করে।
ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান বলেন, জামায়াত-শিবিরের লোকজন এখনো বসে নেই। তারা আরও বড় ধরনের নাশকতার চেষ্টা চালিয়ে যাচ্ছে। তাই শিগগিরই জামায়াত-শিবিরের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।
হেফাজতে ইসলামের আমির আল্লামা আহমদ শফীকে উদ্দেশ করে মেজবাহুর বলেন, ‘হেফাজতে ইসলামের নামে আপনারা জামায়াতের ফাঁদে পা দিয়ে গোটা দেশের আলেম সমাজকে ধ্বংসের দিকে ঠেলে দেবেন না।’ জামায়াতের সঙ্গ ত্যাগ করার জন্য আহমেদ শফীকে অনুরোধ জানান তিনি।
মহাসমাবেশ শেষে ইসলামী ঐক্যজোটের পক্ষ থেকে ১৯ দফা দাবি পেশ করেন মিছবাহুর রহমান।
মহাসমাবেশে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ঐক্যজোটের মহাসচিব মাওলানা মনিরুজ্জামান রব্বানী, অতিরিক্ত মহাসচিব ফিরোজ আহমেদ, যুগ্ম মহাসচিব আবু হানিফ, সহসভাপতি আদম আলী, অর্থসচিব আবুল কালাম চৌধুরীসহ মাওলানা সিরাজুল ইসলাম, মুফতি তাজুল ইসলাম প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন