শনিবার, ৩০ মার্চ, ২০১৩

কৃষকদের পক্ষে রেখে জামায়াতের রাজনীতি নিষিদ্ধ করা সম্ভব

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি | তারিখ: ৩০-০৩-২০১৩
কৃষকদের পক্ষে রেখে যুদ্ধাপরাধীদের বিচার ও জামায়াত-শিবিরের রাজনীতি নিষিদ্ধ করা সম্ভব। এ জন্য সরাসরি কৃষকদের কাছ থেকে ধান কিনতে হবে। শুধু মূল্য নির্ধারণ করলেই হবে না। যুদ্ধাপরাধীদের বিচার ভণ্ডুল করার জন্য বিএনপির পৃষ্ঠপোষকতায় জামায়াত-শিবির সশস্ত্র তাণ্ডব চালাচ্ছে। একে পরাহত করতে সব অসাম্প্রদায়িক বাম প্রগতিশীল গণতান্ত্রিক শক্তিকে ঐক্যবদ্ধ করে গণজাগরণ সৃষ্টি করতে হবে।

গতকাল শুক্রবার বিকেলে নড়াইলের লোহাগড়া পাইলট উচ্চবিদ্যালয় চত্বরে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির লোহাগড়া উপজেলা শাখার চতুর্বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরোর সদস্য বিমল বিশ্বাস এসব কথা বলেন।
দলের উপজেলা শাখার সম্পাদক আমিরুল ইসলামের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য দেন ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরোর সদস্য ইকবাল কবীর, কেন্দ্রীয় কমিটির সদস্য শেখ হাফিজুর রহমান, নড়াইল জেলা কমিটির সম্পাদক নজরুল ইসলাম, সদস্য অরবিন্দ আচার্য্য, নড়াইল সদর উপজেলা সম্পাদক মলয় নন্দী, সদস্য মোল্লা শাহাদত হোসেন, ঢাকা মহানগর কমিটির ভারপ্রাপ্ত সম্পাদক কিশোর রায়।
এর আগে সম্মেলনস্থলে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয় এবং উপজেলা সদরে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। পরে আমিরুল ইসলামকে সম্পাদক করে ১১ সদস্যবিশিষ্ট দলের লোহাগড়া উপজেলা কমিটি গঠন করা হয়। শেষে যশোরের উদীচী শিল্পীগোষ্ঠী গণসংগীত পরিবেশন করে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন