শনিবার, ৩০ মার্চ, ২০১৩

ইউপি সদস্যের হাত পায়ের রগ কেটে দিলেন জামায়াতের কর্মীরা

প্রথম আলো, পিরোজপুর প্রতিনিধি | তারিখ: ৩০-০৩-২০১৩
পিরোজপুরের জিয়ানগর উপজেলায় যুবলীগের স্থানীয় এক নেতা ও ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্যের হাত ও পায়ের রগ কেটে দিয়েছেন বিএনপি-জামায়াতের কর্মীরা। গতকাল শুক্রবার বিকেলে এ ঘটনা ঘটে।
ওই ইউপি সদস্য হলেন বালিপাড়া ইউনিয়নের চর বলেশ্বর এলাকার বাসিন্দা মিজানুর রহমান হাওলাদার। তিনি বালিপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও ওই ইউপির ৭ নম্বর ওয়ার্ডের সদস্য। গুরুতর আহত মিজানুরকে রাত আটটার দিকে খুলনার ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে। এর আগে তাঁকে পিরোজপুর সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে তাঁকে দেখতে যান স্থানীয় সাংসদ এ কে এম এ আউয়াল ও পিরোজপুরের জেলা প্রশাসক অনল চন্দ্র দাস।

বালিপাড়া ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমানের ভাষ্যমতে, গতকাল বিকেল পাঁচটার দিকে যুবলীগের নেতা মিজানুরের নেতৃত্বে একদল লোক স্থানীয় কলারন গ্রামের মাহবুবুর রহমানের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর চালান। এ খবর জানতে পেরে মাহবুবুরের আত্মীয়স্বজন ও দলীয় কর্মীরা একত্রিত হয়ে হামলাকারীদের ধাওয়া করেন। তখন মিজানুরসহ কয়েকজন পাশের একটি বাড়িতে আশ্রয় নেন এবং সেখান থেকে বিএনপি-জামায়াতের কর্মীদের লক্ষ্য করে গুলি ছোড়েন। গুলিতে বিএনপির সমর্থক নাসির বাঘা (২৫), সানু ফকির (২৭) ও জাহাঙ্গীর শেখ (৩০) আহত হন। তবে একপর্যায়ে সহযোগীরা পালিয়ে গেলে এলাকার লোকজন ক্ষুব্ধ হয়ে মিজানুরকে মারধর ও কুপিয়ে আহত করেন।
তবে জিয়ানগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান দাবি করেন, যুবলীগের নেতা মিজানুর গতকাল বিকেলে নিজ বাড়িতে কাজ করছিলেন। এ সময় জামায়াত ও বিএনপির কর্মীরা তাঁর ওপর হামলা করে কোপাতে থাকেন। পরে তাঁর হাত-পায়ের রগ কেটে দিয়ে ফেলে রেখে চলে যান তাঁরা।
জিয়ানগর উপজেলার ইন্দুরকানী থানার উপপরিদর্শক (এসআই) মোতাহার হোসেন বলেন, বিএনপি-জামায়াতের কর্মীরা অতর্কিতভাবে হামলা করে যুবলীগের নেতা মিজানুরকে কুপিয়েছেন। তিনি দাবি করেন, গুলি ছোড়ার ঘটনা সত্য নয়। বিএনপি-জামায়াতের কেউ আহতও হননি। হামলাকারী বিএনপি-জামায়াতের কর্মীদের আটকের চেষ্টা চলছে বলে জানান তিনি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন