বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০১৩

ব্লগারদের আগে হেফাজত নেতাদের বিচার হওয়া উচিত

বাংলানিউজটোয়েন্টিফোর.কম
চট্টগ্রাম: ‘নাস্তিক’ ব্লগারদের আগে হেফাজতে ইসলামের নেতাদের বিচার হওয়া উচিত বলে মন্তব্য করেছেন চট্টগ্রামের বিশিষ্ট আলেমরা।
বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রামের হাটহাজারী উপজেলা সদরে এক সমাবেশে এ মন্তব্য করেন তারা। আহলে সুন্নত ওয়াল জামায়াত এবং তাওহীদ ও শানে রেসালত পরিষদ বাংলাদেশ যৌথভাবে এ সমাবেশের আয়োজন করে।

নবীকে নিয়ে কটূক্তি, ইসলামের নামে সন্ত্রাস,নৈরাজ্য, হত্যা, জনগণের জানমাল ধ্বংসকারী জামায়াত-শিবির ও নাস্তিকদের শাস্তির দাবিতে এ সমাবেশ করা হয়। সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।
সমাবেশে বক্তারা বলেন, ‘হেফাজতে ইসলামের নামে আল্লামা শফিরা আল্লাহ ও তার রসুলের নামে কটূক্তিকারীদের বিচারের দাবিতে মাঠে নেমেছেন। কিন্তু ২০ বছর আগে আল্লামা শফিসহ বর্তমান হেফাজতে ইসলামের অনেক নেতা আল্লাহ ও তার নবীকে নিয়ে কটূক্তি করেছেন। তাই তাদের বিচার আগে হতে হবে।’
তারা বলেন,‘আল্লাহ ও রাসুলকে নিয়ে ব্লগারদের চেয়েও বেশি মারাত্মক নাস্তিক এদেশের ইসলাম নামধানী হেফাজত নেতারা।’
সমাবেশে আহলে সুন্নত ওয়াল জামাত বাংলাদেশ হাটহাজারী শাখার আহ্বায়ক অধ্যক্ষ আল্লামা আবুল ফরাহ মুহাম্মদ ফরিদ উদ্দিন, গাউছিয়া কমিটি বাংলাদেশ‘র যুগ্ম মহাসচিব এডভোকেট মোছাহেব উদ্দিন বখতিয়ার, এম নাজিমুল হক, অধ্যাপক গিয়াস উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন।
সমাবেশ শেষে হাটহাজারী বাসস্টেশন থেকে বিশাল একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি উপজেলা সদরের অবস্থিত হাটহাজারী বড় মাদ্রাসার সামনে দিয়ে কলেজ রোড হয়ে পুনরায় বাসস্টেশনে এসে শেষ হয়।
মিছিলে পাঁচ হাজারেরও বেশি মানুষ অংশ নেয়। এসময় হাটহাজারী বাসস্টেশনের উত্তর ও দক্ষিণ পাশে প্রায় ৫ কিলোমিটার পথে যানজটের সৃষ্টি হয়।
এর আগে বৃহস্পতিবার সকাল থেকে চট্টগ্রামে বিভিন্ন উপজেলা থেকে হাটহাজারী ‍বাসস্টেশনে এসে জড়ো হতে থাকে আহলে সুন্নত ওয়াল জামায়াতের নেতা-কর্মীরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন