শনিবার, ৬ এপ্রিল, ২০১৩

প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে ইন্টারনেটে প্রচার, সাতক্ষীরায় জামায়াত কর্মী গ্রেফতার

সাতক্ষীরা ॥ প্রধানমন্ত্রী, পররাষ্ট্রমন্ত্রীসহ বিশেষ কয়েকজনের বিকৃত ছবি মোবাইলে ও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার অভিযোগে পুলিশ এক জামায়ত কর্মীকে গ্রেফতার করেছে। শুক্রবার সকাল ১০টায় সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার বাঁশতলা বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। তার নাম নূর ইসলাম মোড়ল ওরফে মিলন (২৭)। সে কালীগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়নের নীলকণ্ঠপুর গ্রামের কাশেম মোল্লার ছেলে।
বাঁশতলা বাজার কমিটির সাধারণ সম্পাদক আব্দুল হাকিম সরদার জানান, জামায়াত কর্মী মিলন ল্যাপটপের মাধ্যমে বিকৃত ছবির সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পররাষ্ট্রমন্ত্রী দীপু মনি, প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানসহ ১৪ বিশিষ্ট ব্যক্তির মুখমণ্ডল সংযুক্ত করে বিভিন্ন মোবাইলে ও ইন্টারনেটে ছড়িয়ে দিয়ে আসছিল। শুক্রবার সকাল ১০টার দিকে বাজারের মোটরসাইকেল মিস্ত্রি নীলকণ্ঠপুর গ্রামের আজিজুল হকের দোকানে ল্যাপটপে চার্জ দিতে যায়। এ সময় সে ওইসব ছবি আজিজুলসহ কয়েকজনকে দেখায়। খবর পেয়ে তিনিসহ বাজারের ব্যবসায়ী ফিরোজ আহম্মেদ ও সোহেল ল্যাপটপ ও মোবাইলসহ তাকে আটক করে পুলিশে সোপর্দ করেন।
কালীগঞ্জ থানার ওসি মীর খায়রুল কবীর জানান, জিজ্ঞাসাবাবাদে মিলন তার দোষ স্বীকার করেছে। তবে পুলিশের কাছে সোপর্দ করার আগেই সে ছবি মুছে ফেলেছে। তার ল্যাপটপ ও মোবাইল জব্দ করা হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন