শুক্রবার, ৫ এপ্রিল, ২০১৩

হেফাজতের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম
ঢাকা: দেশে অনৈতিক ও অগণতান্ত্রিক কর্মকাণ্ডের জন্য হেফাজতে ইসলামের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার জন্য স্বরাষ্ট্রমন্ত্রীর প্রতি আহ্বান জানিয়েছেন বাংলাদেশ ইমাম-ওলামা সমন্বয় ঐক্য পরিষদ।

শুত্রুবার সকালে রাজধানীর পল্টনে ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন মিলনায়তনে এক সংবাদ সম্মেলন করে এ দাবি জানান সংগঠনের চেয়ারম্যান মাওলানা ইসমাইল হোসাইন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, সরকার দাবি করছে, তাদের কাছে তথ্য আছে হেফাজতের ইসলামের লংমার্চে জামায়াত-শিবির ঢুকে নাশকতা করতে পারে। এর পরও কেন তাদের কর্মসূচি করার অনুমতি দেওয়া হলো।

স্বরাষ্ট্রমন্ত্রীর সমালোচনা করে ইসমাইল হোসাইন বলেন, ‘‘সব কিছু জানার পরও যড়যন্ত্রকারীরাদের কেন গ্রেফতার করতে পারছেন না?’’

ষড়যন্ত্রকারী যেই হোক না কেন তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া জন্য আহ্বান জানান তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রীকে মিঠা কথা বাদ দিয়ে হেফাজতের নামে যারা নাশকতা করতে চায় এ সমস্ত বিশৃঙ্খলাকারীদেরকে  অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য সরকারের প্রতি আহ্বান জানান তিনি।

হেফাজতের নেতাদের উদ্দেশ্য তিনি বলেন, ‘‘আপনারা যদি আল্লাহ ও রাসুলের প্রকৃত প্রেমিক হয়ে থাকেন, তবে অবিলম্বে লংমার্চ বন্ধ করুন। না হলে দেশের জনগণ বুঝে নেবে, হেফাজতে ইসলাম বিএনপি ও জামায়াতসহ ১৮ দল কর্তৃক নিয়ন্ত্রিত।’’

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন এস এইচ এম আরিফ বিল্লাহ, নুর মো. আহাদ আলী, হারুনুর রশীদ প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন