শুক্রবার, ১২ এপ্রিল, ২০১৩

‘খালেদাকে গ্রেফতারে সরকারের বাড়তি চিন্তা নেই’

চাঁদপুর: নৌ ও পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, খালেদা জিয়া গ্রেফতার হবেন কী হবেন না সেটা নির্ধারণ হবে তাদের কর্মকাণ্ডের উপর। এ ব্যাপারে সরকারের কোনো বাড়তি চিন্তা নেই।

বৃহস্পতিবার বিকেলে চাঁদপুর সদর উপজেলার হরিণা ফেরিঘাটের সংস্কারকৃত স্থাপনা উদ্বোধনপূর্ব সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।


তিনি আরো বলেন, “আজকের যে নাশকতামূলক কর্মকাণ্ড হচ্ছে এর বিরুদ্ধে জনমত সৃষ্টি হয়ে গেছে। তাই এখন আর হরতাল পালন হয় না। হরতালে এখন গাড়ি চলে, দোকানপাট খোলে, জনজীবন স্বাভাবিক থাকে। তারপরেও তারা দেশে যে ভায়ানক পরিস্থিতি সৃষ্টি করার চেষ্টা করছে সে উদ্দেশ্য তাদের সফল হবে না।”

হেফাজতে ইসলাম প্রসঙ্গে মন্ত্রী বলেন, “হেফাজতে ইসলামের নামে যারা অরাজকতা সৃষ্টি করেছে । তারা তালেবান ট্রেনিং নিয়ে আফগানিস্তানে যুদ্ধ করেছে। হেফাজতে ইসলামের কাছে আমার প্রশ্ন, একটি সরকারকে নাস্তিক বলার অধিকার তাদের কে দিয়েছে?”

তিনি বলেন, “৭১ সালে ইসলামের নাম ভাঙিয়ে তারা এ দেশের মানুষকে হত্যা করেছিল। একই পদ্ধতিতে আজ তারা ইসলামকে ব্যবহার করে এ সরকারকে একটা বিভ্রতকর পরিস্থিতিতে ফেলার অপচেষ্টা চালাচ্ছে।”

পরে তিনি ওই অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন। এ সময় আরো উপস্থিতি ছিলেন বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) চেয়ারম্যান ড. মো: সামছুদ্দোহা, চাঁদপুরের জেলা প্রশাসক মো: ইসমাইল হোসেন পুলিশ সুপার মো: আমির জাফর প্রমুখ।

উল্লেখ্য, খালেদা জিয়ার সাবেক উপদেষ্টা ও দলের যুগ্ম মহাসচিব শামছুজ্জামান দুদু খালেদা গ্রেফতার হতে পারেন বুধবার গণমাধ্যমের কাছে এমন আশঙ্কা প্রকাশ করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন