সোমবার, ৮ এপ্রিল, ২০১৩

নির্বাহী আদেশে জামায়াত-শিবির নিষিদ্ধে রাষ্ট্রপতিকে চিঠি পাঠানোর উদ্যোগ

গণজাগরণ সংবাদ
জামায়াত-শিবিরসহ সকল সাম্প্রদায়িক সংগঠন এবং তাদের কর্মকান্ড নির্বাহী আদেশের মাধ্যমে নিষিদ্ধের অনুরোধ জানিয়ে মহামান্য রাষ্ট্রপতির কাছে চিঠি পাঠানোর উদ্যোগ গ্রহণ করা হয়েছে। দীর্ঘদিন থেকে চলা জামায়াত-শিবিরসহ সাম্প্রদায়িক সংগঠনগুলোর সন্ত্রাসী কর্মকান্ড চিরতরে বন্ধের জন্য এই উদ্যোগ গ্রহণ করেছে গণজাগরণ মঞ্চ সমন্বয় কমিটি।

আজ ০৮ এপ্রিল ২০১৩ খৃঃ সোমবার বিকেলে গণজাগরণ মঞ্চ সমন্বয় কমিটির গাজীপুর অফিসে আহ্বায়ক জুলীয়াস চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন গণজাগরণ মঞ্চ সমন্বয় কমিটির অন্যতম সংগঠক অ্যাডভোকেট আসাদুল্লাহ বাদল, আসরারুল হক মাহমুদ রুমী, এম.এ করীর প্রমুখ।

সভায় জানানো হয়, আগামি ১০ মার্চ ২০১৩ খৃঃ বুধবার গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচিতে এ কর্মসূচির উদ্বোধন করা হবে।

সারা বিশ্ব থেকে সকল দেশপ্রেমিক নাগরিক জামায়াত-শিবিরসহ সকল সাম্প্রদায়িক সংগঠন এবং কর্মকান্ড নির্বাহী আদেশের মাধ্যমে নিষিদ্ধের অনুরোধ জানিয়ে মহামান্য রাষ্ট্রপতির কাছে চিঠি পাঠাবেন। একই উদ্দেশ্যে মহামান্য রাষ্ট্রপতির কাছে চিঠি পাঠানোর জন্য বিশ্ববাসির কাছেও গণজাগরণ মঞ্চ সমন্বয় কমিটির পক্ষ থেকে অনুরোধ জানা হবে।দেশ-বিদেশের গণজাজরণ মঞ্চগুলো এ কর্মসূচির প্রচারনা ও তদারকি করবেন।

রাজধানীর শাহবাগ গণজাগরণ মঞ্চ থেকে ঘোষিত অন্যান্য কর্মসূচিও চলতে থাকবে।

গণজাগরণ মঞ্চ সমন্বয় কমিটির আহ্বায়ক জুলীয়াস চৌধুরী জানান, জামায়াত-শিবিরসহ সাম্প্রদায়িক সংগঠনগুলো দীর্ঘদিন থেকে সন্ত্রসী কর্মকান্ড চালাচ্ছে। প্রচলিত আইনে তাদের কর্মকান্ড বন্ধ করা সম্ভব নয়। এজন্য নতুন আইন প্রণয়ন করাও সময় সাপেক্ষ। দেশের আইন-শৃংখলা স্বাভাবিক রাখতে এসব সন্ত্রসী কর্মকান্ড অবিলম্বে বন্ধ করা প্রয়োজন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন